27 C
আবহাওয়া
১:১৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় আক্রান্ত বিএনএ সম্পাদক, দোয়া কামনা

করোনায় আক্রান্ত বিএনএ সম্পাদক, দোয়া কামনা


বিএনএ, চট্টগ্রাম : ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সির বিএনএ’র সম্পাদক,বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে একদিন চট্টগ্রামের বাসায় আইসোলেশনে ছিলেন।

শুক্রবার তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শনিবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে শিফট করা হয়। তার ছোট ভাই পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর এম. রবিউল হোসেন মজুমদার বাবু এতথ্য জানান।

তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় শুক্রবার ও শনিবার ফেনীর ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। শনিবার বাদ জোহর রৌশন ফকির দরগাহ মাদ্রাসা ও মসজিদে মাদ্রাসার সেক্রেটারী মিজানুর রহমান মজুমদারের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই সময় পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ী ওয়ালি উল্লাহ রহঃ দ্বীনিয়া মাদ্রাসার উদ্যোগে মাদ্রাসার সভাপতি মিজানুর রহমান মজুমদারের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে শুক্রবার বাদ মাগরিব ছাগলনাইয়ার কলেজ রোড কেন্দ্রীয় মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে তার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ