34 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » একটিও ভোট পড়েনি খাগড়াছড়ির ১৯টি কেন্দ্রে

একটিও ভোট পড়েনি খাগড়াছড়ির ১৯টি কেন্দ্রে

একটিও ভোট পড়েনি খাগড়াছড়ির ১৯টি কেন্দ্রে

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার একমাত্র আসনে ১৯৬টি কেন্দ্রের মধ্যে ১৯টি কেন্দ্রে একটি ভোটও পড়েনি। এ ছাড়া ছয়টি কেন্দ্রে সব মিলিয়ে মাত্র ১৯টি ভোট পড়েছে। পানছড়ি উপজেলার ২৪ কেন্দ্রের ১১টিতে শূন্য ভোট এবং দক্ষিণ লতিবান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি ভোট পড়ে। পানছড়ির সহকারী রিটার্নিং কর্মকর্তা অঞ্জন দাশ বিষয়টি নিশ্চিত করেন।

দীঘিনালা উপজেলায় তিনটি কেন্দ্রে শূন্য গেছে। আরো পাঁচটি কেন্দ্রে সব মিলিয়ে ১৮ জন ভোটার ভোট দিয়েছেন। লক্ষ্মীছড়িতে ১২ কেন্দ্রের পাঁচটিতেই ভোট পড়েনি। এর মধ্যে বর্মাছড়ি ইউনিয়নের চারটি ও সদর ইউনিয়নের একটি।

নিজ নিজ উপজেলায় নির্বাচনী ফলাফল ঘোষণা কেন্দ্রে এ তথ্য জানানো হয়। তবে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান এখনো এ বিষয়ে কথা বলেননি। এসব কেন্দ্রে মূলত প্রসিত খীসার নেতৃত্বাধীন আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রভাবিত এলাকা। দলটির পক্ষ থেকে নির্বাচনে বাধা ও বিধি-নিষেধের কারণেই এমন ঘটনা ঘটেছে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

ইউপিডিএফের সংগঠক অংগ্য মারমা সরকারি দলের অভিযোগ অস্বীকার করে বলেছেন, সরকারের নীলনকশার নির্বাচন প্রত্যাখ্যান করেছে ভোটাররা। এটা জনগণের মৌন প্রতিবাদ।

বিএনএনিউজ/ বিএম,জিএন

Loading


শিরোনাম বিএনএ