25 C
আবহাওয়া
৩:২১ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটির দুইটি কেন্দ্রে ভোট দেয়নি কেউ

রাঙামাটির দুইটি কেন্দ্রে ভোট দেয়নি কেউ

রাঙামাটির দুইটি কেন্দ্রে ভোট দেয়নি কেউ

বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার দুইটি কেন্দ্রে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোন ভোট পড়েনি বলে সংবাদ পাওয়া গেছে। রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

সূত্রে জানা যায়, বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সাজেক ইউনিয়নের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ভোটার ৩১৯২ জন এবং ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২১৪২ জন ভোটার। এ দুইটি কেন্দ্র দুর্গম এবং একটি হেলিসর্টি।

বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আলফাজ উদ্দিন জানান, আমার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রটি দুর্গম এলাকায় অবস্থিত। এ কেন্দ্রের ভোটার ৩১৯২ জন। নিয়ম অনুসারে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু করে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। তবে এ সময়ের মধ্যে কোন ভোটার কেন্দ্রে আসেনি। কেন বা কি জন্য আসেনি আমরা এ বিষয়ে জানি না।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, একটি অপরিচিত নাম্বার থেকে আমাকে জানানো হয় তারা ভোট বর্জন করেছে তাই কেউ আসবে না। কে বা কারা বর্জন করেছে তা আমি জানি না। পরিচয় জানতে চাইলে কিছু বলেনি।

তথ্য মতে, অন্য এক কেন্দ্র হলো ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। এটিও দুর্গম হওয়ায় এবং নেটওয়ার্ক না পাওয়ায় সে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তার বলেন, এ বিষয়ে আমি কোন তথ্য জানিনা। কারণ আমার কাছে এখনো পর্যন্ত ভোটের ফলাফল পৌঁছাইনি। ভোটের ফলাফল পেলে বিস্তারিত বলতে পারবো।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ