26 C
আবহাওয়া
৯:৪১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সিলেট-২ আসনে একসঙ্গে চার প্রার্থীর ভোট বর্জন

সিলেট-২ আসনে একসঙ্গে চার প্রার্থীর ভোট বর্জন


বিএনএ, সিলেট : অনিয়ম, কারচুপি ও জবরদখলের অভিযোগ এনে সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনে একসঙ্গে চার প্রার্থী ভোট বর্জন করেছেন। রোববার (৭ জানুয়ারি) বেলা ২টায় ওসমানীনগরের গোয়ালাবাজারে যৌথ সংবাদ সম্মেলনে করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তারা।

তারা হলেন- গণফোরামের মোকাব্বির খান, জাতীয় পার্টির এহিয়া চৌধুরী, তৃণমূল বিএনপি’র আব্দুর রব মল্লিক ও স্বতন্ত্র মুহিবুর রহমান। এসময় তারা নৌকার প্রার্থী শফিকুর রহমানের বিরুদ্ধে অনিয়ম, কারচুপি ও জবরদখলের অভিযোগ করেন।

মোকাব্বির খান বলেন, যেভাবে জোর করে আমার ও অন্য প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে ভোট কেন্দ্রের নিয়ন্ত্রণ নেওয়া হচ্ছে, এর পরে নির্বাচনে থাকা যায় না। এটা প্রহসনের নির্বাচন। এই নির্বাচনে থাকা যায় না। আমি নির্বাচন বর্জন করছি এবং দ্রুত প্রেস কনফারেন্স করে বিস্তারিত জানাবো।

ইয়াহইয়া চৌধুরী বলেন, বিভিন্ন কেন্দ্রে নৌকার কর্মীরা তার এজেন্টদের বের করে দিয়ে জাল ভোট দিচ্ছেন। পুলিশ কিংবা প্রিসাইডিং অফিসার কোনো ব্যবস্থা নিচ্ছেন না।  বরং লিখিত অভিযোগ দিতে বলছেন। এমনকি একটি কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক বন্ধ রাখার পর নৌকার প্রার্থী এসে ভোটগ্রহণ শুরু করে দেন। এ অবস্থায় নির্বাচনে থাকা সম্ভব না, তাই আমি প্রত্যাহার করছি।

মুহিবুর রহমান বলেন, জাতীয় পার্টির এমপিকে রীতিমতো জিম্মি করে নৌকার প্রার্থী টেবিল কাস্টিং করেছেন। আমি আরও কিছুক্ষণ পর্যবেক্ষণ করবো, আমিও বর্জনের দিকেই যাচ্ছি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ