29 C
আবহাওয়া
৭:০৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় আ’লীগ নেতার চিকিৎসায় ৫০ হাজার টাকা অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়ায় আ’লীগ নেতার চিকিৎসায় ৫০ হাজার টাকা অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী : ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাগলনাইয়া পৌরসভার সাবেক কাউন্সিল সাইফুল ইসলাম স্বপনের হাতে ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের কর্ণধার ও বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএনিউজ২৪ ডটকম)’র সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার। 

কনকনে হাড় কাপা শীতে সারাদেশ।  কুয়াশাচ্ছন্ন শনিবার (৭ জানুয়ারি) সকালে ফেনী সদর হাসপাতালে ছুটে যান আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার এবং অসুস্থ সাইফুল ইসলাম স্বপনের শয্যাপাশে  কিছু সময় কাটান।  তিনি কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন মজুমদার এর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন, দ্রুত আরোগ্য কামনা করেন এবং জরুরি চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা হাতে তুলে দেন। 

অসুস্থ সাইফুল ইসলাম স্বপনের শয্যাপাশে
অসুস্থ সাইফুল ইসলাম স্বপনের শয্যাপাশে

পরবর্তী চিকিৎসার জন্য সহায়তা করারও আশ্বাস দেন তিনি।  এসময় তার সঙ্গে ছিলেন,মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি আশিক ইকবাল অপু, স্বপনের ছোট ভাই শামীম ও শহীদ প্রমূখ।

বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।
অসুস্থ সাইফুল ইসলাম স্বপনের শয্যাপাশে বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

সাইফুল ইসলাম স্বপন তিনি ছাগলনাইয়া পৌরসভা ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও সর্বশেষ সাংগঠনিক সম্পাদক ছিলেন।
একজন সৎ, যোগ্য, সুশিক্ষিত ও বিশিষ্ট রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষীত সৈনিক  সাইফুল ইসলাম স্বপন দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, হার্টসহ নানা জটিল রোগে ভূগছেন।  শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের আর্থিক অনুদান পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের এ ত্যাগী নেতা।

সাইফুল ইসলাম স্বপন বলেন,আমি ও আমার পরিবার খুবই খুশি। এজন্য আমরা কৃতজ্ঞতাভরে দানবীর আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদারের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করছি।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন, এইচ এম,জিএন

Loading


শিরোনাম বিএনএ