31 C
আবহাওয়া
৬:০৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ১০ ডিসেম্বর আওয়ামী লীগের দখলে থাকবে রাজপথ–বাণিজ্যমন্ত্রী

১০ ডিসেম্বর আওয়ামী লীগের দখলে থাকবে রাজপথ–বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

পীরগাছা,(রংপুর) : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, নেতাকর্মীরাই বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণ। বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। নেতাকর্মীরাই আওয়ামী লীগকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। আমাদের এই দেশটাকে রক্ষা করতে হবে। দেশকে রাজাকারআলবদরের হাতে তুলে দেয়া যাবে না। তাদের হাতে ক্ষমতা গেলে দেশ ধ্বংস হয়ে যাবে। বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথ কাউকে ছেড়ে দেয়নি। আগামী ১০ ডিসেম্বর রাজপথ আওয়ামী লীগের নেতাকর্মীদের দখলে থাকবে। ঐদিন বিএনপিজামায়াতকে রাজপথে খুঁজে পাওয়া যাবে না।

বাণিজ্যমন্ত্রী সোমবার(৫ ডিসেম্বের) রংপুরের পীরগাছা উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানের সময় এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকটে রেজাউল করিম রাজু। পীরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি রোজী রহমান, আব্দুল হাকিম সরদার, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মোঃ মজনু মিয়া ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ।

এর আগে পীরগাছা উপজেলার পারুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইসলামকি রিলিফ বাংলাদেশ কর্তৃক সুবিধা ভোগীদের মাঝে শাল, কম্বল, শিশুদের সোয়েটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় দেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়িত হচ্ছে। তিনি দেশের দুস্থ ও অসহায় মানুষ এবং দারিদ্র্যসীমার নীচে যারা বাস করে তাদের নিয়ে চিন্তা করেন। বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, স্কুলের ছাত্রীদের উপবৃত্তি, রেশন কার্ড, টিসিবির মাধ্যমে সাশ্রয়ীমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য, গর্ভবতী মহিলাদের জন্য ভাতাসহ দুস্থ ও অসহায় মানুষদের আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন।

এ সময় পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থাানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ