29 C
আবহাওয়া
৫:০০ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কাপ্তাই হ্রদে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

কাপ্তাই হ্রদে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

২৪ ঘণ্টায়ও উদ্ধার হয়নি নিখোঁজ দুই যাত্রী

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই হ্রদে (নৌ-পথে) যাত্রীবাহী স্পিডবোট ও বালু ভর্তি ইঞ্জিনবোটের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ হওয়া দুই জনের মরদেহ পাওয়া গেছে। রোববার দিবাগত রাত ২ টায় জেলেদের জালে ওঠে আসে রিটনের মরদেহ।

পরে রোববার ভোর ৬ টায় ভেসে ওঠে এলোমিনা চাকমার মরদেহ। পরবর্তী পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার করেছেন বলে নিশ্চিত করেছেন রাঙামাটি ফায়ার সার্ভিসের এডি আবু জাফর।

এদিকে নিহতের মরদেহ উদ্ধারের পর লংগদু থানার পুলিশের একটি টিম মরদেহ গুলো উদ্ধার করে লংগদু থানায় নিয়ে আসেন। লিটন চাকমা পেশায় শিক্ষক ও এলিনা চাকমা শিজক কলেজের অধীনে উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা যায়।

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন বলেন, আমাদের পুলিশ ফায়ারসার্ভিসের সাথে উদ্ধার অভিযানে প্রথম দিন থেকে ঘটনা স্থানে ছিলো আছে। নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে রাঙামাটির লংগদু উপজেলার কাট্টলী বিলের গাছ টিলা নামক স্থানে যাত্রীবাহী স্পিডবোট ও বালু ভর্তি ইঞ্জিন বোটের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে স্পিডবোটের নয় যাত্রীর মধ্যে আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করা হলেও, দু’জন নিখোঁজ হয়। আজ তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিএনএ/কাইমুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ