31 C
আবহাওয়া
২:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নিখোঁজ সেই তিন কলেজ ছাত্রী উদ্ধার

নিখোঁজ সেই তিন কলেজ ছাত্রী উদ্ধার

নিখোঁজ সেই তিন কলেজছাত্রী উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর পল্লবী থেকে ‘নিখোঁজ’ সেই তিন কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে।বুধবার(৬ অক্টোবর) ভোরে মিরপুরের বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব। র‍্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর রবি খান এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, তারা স্বেচ্ছায় বাড়ি ছেড়েছিলেন। তারা ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন এলাকায় ঘুরেন। ঢাকা থেকে কক্সবাজারও গিয়েছিলেন তারা।

তিনি বলেন, ঘটনার পর থেকে আমরা বিষয়টি নিয়ে কাজ করছিলাম। তাদের অবস্থান শনাক্তের পর আমাদের একটি টিম কক্সবাজারে যায়। সেখানে আমাদের সদস্যরা তাদের অনুসরণ করেন। গতকাল তারা কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। আমাদের সদস্যরাও তাদের অনুসরণ করে ঢাকায় আসেন। মিরপুরে প্রবেশের সময় তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে পল্লবী থেকে ওই তিন কলেজছাত্রী নিখোঁজ হন।নিখোঁজদের পরিবার জানায়, তারা বাসা ছেড়ে বের হওয়ার সময় নগদ টাকা, অলংকার ও নিজেদের সার্টিফিকেট নিয়ে যান।পরে তাদের সন্ধান না পেয়ে শনিবার পল্লবী থানায় মামলা করে নিখোঁজ এক ছাত্রীর পরিবার।

তাদের  দাবি , বিদেশে নেওয়ার প্রলোভনে তাদেরকে নিয়ে গেছে একটি নারী পাচারকারী চক্র। তারা সবাই দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।  এর মধ্যে একজন মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, অন্য একজন পল্লবী ডিগ্রি কলেজ ও সর্বশেষজন কানিজ দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ