31 C
আবহাওয়া
১:১২ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » দুই বা‌সের মা‌ঝে আহত হেলপা‌রের মৃত্যু

দুই বা‌সের মা‌ঝে আহত হেলপা‌রের মৃত্যু

রাউজানে ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু

‌বিএনএ, ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই তরুণের মৃত্যু হয়েছে। নিহতরা হলো, মোহাম্মদ জিসান (১৭) ও আদিল হাসান (১৮)।

জানা যায়, মিরপুরে দুই বাসের মাঝখানে চাপা পড়ে মোহাম্মদ জিসান (১৭) নামের এক বাসের হেলপার নিহত হয়েছে।রোববার (৬ আগস্ট) সকালে মিরপুর এক নম্বর চাইনিজের বিপরীত পাশে এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জিসান ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার জয়া গ্রামের মো. মনির হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে মিরপুর শেওড়াপাড়া এলাকায় থাকতো। জিসান মোহাম্মদপুর থেকে আব্দুল্লাহপুর গামী পরিস্থান বাসের হেলপার ছিল।

হাসপাতালে পরিস্থান বাসের আরেক গাড়ি চালক তোফাজ্জল হোসেন জানান, সকালে পরিস্থান বাসটি মোহাম্মদপুর থেকে আব্দুল্লাহপুর যাচ্ছিল। সেই বাসের হেলপার ছিল জিসান। বাসটি মিরপুর এক নম্বর চাইনিজের বিপরীত পাশে দাঁড়িয়ে যাত্রী ওঠাচ্ছিল। প্রজাপতি নামের আরেকটি বাস তাদের বাসের পাশাপাশি চলে আসে। এসময় পরিস্থান বাসটি চলতে শুরু করলে জিসান দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় জিসানকে প্রথমে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দুই বাসের রেষারেষির মাঝে পড়ে গুরুতর আহত হয় এক বাসের হেলপার। পরে হাসপাতালে মারা যায়। ঘটনার পর পরিস্থান ও প্রজাপতি নামে দুটি বাস জব্দ ও দুই চালককে আটক করা হয়েছে।

এদিকে শেরেবাংলা নগর এলাকায় শনিবার রাতে ট্রাকের ধাক্কায় আদিল হাসান (১৮) নামের এক তরুণ নিহত হয়েছে। তার বাবার নাম শাহাদাত হোসেন। পিরোজপুর ভান্ডারীয়া উপজেলা এলাকায় তার বাড়ী।

শেরেবাংলানগর থানার উপ পরিদর্শক (এসআই) রায়হান হাসান জানান, শনিবার রাতে শেরেবাংলানগর এলাকায় বাসস্ট্যান্ডের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক আদিলকে ধাক্কা দেয়। সে ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে।

বিএনএনিউজ/এস‌জিএন,বিএম

Loading


শিরোনাম বিএনএ