23 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৮

রাজধানীতে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৮

রাজধানীতে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৮

বিএনএ, ঢাকা: রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ জন দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্হায় দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তুরাগ কামারপাড়া রাজাবাড়ি এলাকায় ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।দগ্ধরা হলেন রিকশাচালক মিজানুর রহমান (৩৫) আলমগীর ওরফে আলম (২৩) শাহীন (২৫) নূর হোসেন (৫৫), গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম(৪০), শফিকুল ইসলাম (২৫), আল আমিন (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।

ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান, কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণে কাজ করছিল আমাদের ইউনিটগুলো। তবে কিছুক্ষণ পরেই আগুন নিভে যায়।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে ব্যাটারীচালিত রিকশার গ্যারেজ ও ভাঙারির দোকান। ভাঙারির দোকানে পরিত্যক্ত পারফিউম এর কিছু বোতল কোন কারণে আগুনের স্পর্শে এসে বিস্ফোরিত হয়। সেখান থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এবং রিকশার গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, আটজন দগ্ধ বার্ন ইনস্টিটিউটে এসেছে। এদের সবার অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।

তুরাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ওই ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডের বেশ কয়েকজন দগ্ধ হয়েছি বলে জানতে পেরেছি। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি কি ভাবে হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ