37 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - মে ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মগবাজার বিস্ফোরণ : আরও একজনের মৃত্যু

মগবাজার বিস্ফোরণ : আরও একজনের মৃত্যু

মগবাজার বিস্ফোরণ

বিএনএ, ঢাকা : রাজধানীর মগবাজার এলাকায় বিস্ফোরণে  ঘটনায় সুভাষ চন্দ্র সাহা (৬২) নামে আরও একজন মারা গেছেন।  সোমবার  দিবাগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ  হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।  এ ঘটনায় ওই বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো  ১২ জনে।

সিটিটিসি পুলিশ পরিদর্শক মো. মোদাচ্ছের কায়সার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘সুভাষ মগবাজারের ওই ঘটনায় তিনি গুরুতর আহত হয়ে ঢামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। সোমবার দিবাগত রাতে আইসিইউতে তিনি মারা যান। তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন।

মোদাচ্ছের কায়সার আরও বলেন, ‘মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে তার ছেলের কাছে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ১২ জনের মৃত্যু হলো।’

নিহত সুভাষ শাহা কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মৃত মনমহন শাহার ছেলে। রাজধানীর ইসলামপুরে পরিবার নিয়ে থাকতেন। তিনি এক ছেলে এক মেয়ের জনক।

প্রসঙ্গত, গত ২৭ জুন সন্ধ্যায় রাজধানীর মগবাজার এলাকায় একটি ৩য় তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এঘটনায়  শতাধিক আহত হন। মারা যান ১২ জন। ঘটনাস্থলে অসংখ্য যানবাহন ও ভবন বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে । ৭৯ আউটার সার্কুলার রোডের ‘রাখিনীড়’ নামের ওই ভবনের নিচতলায় ছিল গ্র্যান্ড কনফেকশনারি, বেঙ্গলমিট ও শর্মা হাউজের দোকান। দোতালায় সিঙ্গারের শোরুম ও ৩য় তলায় অনলাইন নিউজপোর্টাল ‘অপরাজেয় বাংলা’ এর কার্যালয়। বিস্ফোরণে ভবনটির ভেতর থেকে লোহার গ্রিল, আসবাবপত্রসহ বিভিন্ন অংশ ছিটকে এসে রাস্তায় পড়ে। দুটি বাসও ক্ষতিগ্রস্ত হয়।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ