37 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে সড়ক দুর্ঘটনায় মামলা, আসামী সেফ লাইন চালক

সাভারে সড়ক দুর্ঘটনায় মামলা, আসামী সেফ লাইন চালক

মামলা

বিএনএ,সাভার : ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে যাত্রীবাহী দুটি বাস ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ চারজন নিহতের ঘটনায় রোববার (৫ জুন) রাতে হাইওয়ে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার (০৬ জুন) সকাল ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান।

তিনি বলেন, দুটি বাস ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় ঘাতক বাসটির মালিকপক্ষ বা চালক-সহকারীকে এখন পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। আমরা এখন পর্যন্ত শুধু বাসটি শনাক্ত করতে পেরেছি। দুর্ঘটনা কবলিত তিনটি গাড়িই থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় সাভার হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফজলুল হক বাদী হয়ে ঘাতক সেফ লাইন নামক বাসটির অজ্ঞাত চালককে আসামি করে মামলা দায়ের করছেন। মামলাটির তদন্ত করবেন সাভার হাইওয়ে থানার এসআই মোস্তফা হোসেন। তদন্তকারী কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখবেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, নিহতদের মরদেহগুলো তাদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। একইসঙ্গে পরিবহনের চালক ও সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা সড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় ঢাকামুখী সেফ লাইন পরিবহনের একটি বাস সড়কের বাম পাশে পার্কিং করা একটি বাসকে ধাক্কা দেয়। এরপরে বাসটি তার ডানপাশে গরু বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিয়ে সড়ক বিভাজকের ওপর উঠিয়ে দেয় এবং পরে সেই বাসটি সাভারমুখী লেনে আড়াআড়িভাবে ঢুকে পড়ে সাভারমুখী পরমাণু শক্তি স্টাফবাহী বাসে ধাক্কা দেয়। এ সময় পরমাণু শক্তি কমিশনের দুইজন বিজ্ঞানীসহ মোট চারজন নিহত হয়। এবং আহত হয় অন্তত ৪০ জন। আহতদের মধ্যে ৯ জন কর্মকর্তা এখনও সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ