31 C
আবহাওয়া
১০:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


বিএনএ, ববি : বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬মে) বেলা ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষা শুরুর আগে কেন্দ্র পরিদর্শন করে সার্বিক বিষয়ে খোঁজ নেন ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।
ববি কেন্দ্রে ‘খ’ ইউনিটের কলা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ২ হাজার ৮৭৭। পরীক্ষায় অংশগ্রহণ করেন ২ হাজার ৭১৭জন, উপস্থিতির হার ৯৪.৫৩ শতাংশ।
কেন্দ্র পরিদর্শন করে ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, ” ঢাকা বিশ্ববিদ্যালয়ের নির্দেশনায় আমাদের শিক্ষক, কর্মকর্তা কর্মচারি সকলের সহযোগিতায় সুষ্ঠ সুন্দরভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। সকাল ১১টায় পরীক্ষা শুরু হয়ে দুপুর সাড়ে ১২টায় পরীক্ষা শেষ হয়। সকাল ১০টায় পরিক্ষার্থীদের দুইস্তরে চেক করে কেন্দ্রে প্রবেশ করানো হয়। সকাল ১১টায় পরীক্ষা শুরু হয়ে বেলা সাড়ে ১২টায় পরীক্ষা শেষ হয়। সকাল ১০টায় পরিক্ষার্থীদের চেক করে কেন্দ্রে প্রবেশ করানো হয়।
উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে আগামী ১২ মে ‘ক’ বিজ্ঞান ইউনিট এবং ১৩ মে ‘গ’ ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বিএনএ, রবিউল ইসলাম,ওজি

Loading


শিরোনাম বিএনএ