30 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

বোয়ালখালীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত

দুর্ঘটনা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে ডাম্পিং ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত বৃদ্ধ আবদুল নবী (৭০) উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়নের গাজীর পাড়ার মৃত সৈয়দ খানের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে বলে জানা গেছে।

শনিবার (৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের কালাইয়ারহাট এলাকায় পেছন থেকে ট্রাকের ধাক্কায় দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই বৃদ্ধ।

স্থানীয় ইউপি সদস্য শেখ কামাল জানান, বৃদ্ধ আবদুল নবী হেঁটে কালাইয়ারহাট বাজারে আসছিলেন। এসময় পটিয়ার দিক থেকে আসা একটি বেপরোয়া গতির ডাম্পিং ট্রাক ধাক্কা দেয়। এতে বৃদ্ধ ঘটনাস্থলেই মারা যান। ট্রাকটি বালু আনতে শ্রীপুর গ্রামে যাচ্ছিল।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তনুজা বলেন, দুপুর ১টার দিকে বৃদ্ধকে হাসপাতালে আনা হয়। তাকে মৃত ঘোষণা করা হয়েছে। স্বজনরা বৃদ্ধকে মৃত নিয়ে এসেছিলো।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। বৃদ্ধের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীদের অভিযোগ, পটিয়া-কানুনগোপাড়া সড়কে দিয়ে চলাচলরত বালু পরিবহনকারী ডাম্প ট্রাকগুলো বেপরোয়া গতিতে চলাচল করে। ফলে প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ