28 C
আবহাওয়া
১:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাবার হত্যাকারী গ্রেপ্তার, কী বললেন চিত্রনায়ক সোহেল চৌধুরীর মেয়ে

বাবার হত্যাকারী গ্রেপ্তার, কী বললেন চিত্রনায়ক সোহেল চৌধুরীর মেয়ে

চিত্রনায়ক সোহেল চৌধুরীর মেয়ে

বিএনএ, ঢাকা : রাজধানীর বনানীতে ট্রাম্পস ক্লাবের নিচে ২৩ বছর আগে চিত্রনায়ক সোহেল চৌধুরীকে হত্যা করা হয়। সেই হত্যা মামলার পলাতক ও চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার সকাল থেকে পরিচিতজনেরা একের পর এক ফোন করতে থাকেন তাঁর মেয়ে লামিয়া চৌধুরীকে। এভাবে তিনি জানতে পারেন, তাঁর বাবার হত্যাকারী গ্রেপ্তারের খবরটি।

বাবার খুনি গ্রেপ্তার হলেও এ নিয়ে সোহেল চৌধুরীর সন্তানেরা গণমাধ্যমে কোনো কথা বলেননি। তবে লামিয়া চৌধুরী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে কারও নাম ও ঘটনা উল্লেখ না করে লিখেছেন, ‘ভালো আছি ভালো থেকো/ আকাশের ঠিকানায় চিঠি লিখ।’

ধারণা করা হচ্ছে, হয়তো বাবার উদ্দেশ্যেই কথাগুলো বলেছেন তিনি। আবার এমনও হতে পরে মা নায়িকা দিতির জন্যও তার এই কথা।

তারকা দম্পতি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতি। তাদের দুই সন্তান। বড় মেয়ে লামিয়া চৌধুরী। তার ছোট ছেলে শাফায়েত চৌধুরী। মেয়ে থাকেন ঢাকায় আর ছেলে শাফায়েত নেদারল্যান্ডসের রিয়ারসন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। বর্তমানে সেখানে বসবাস করছেন। সেখানেই করেছেন বিয়ে।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর রাজধানীর বনানীতে ট্রাম্পস ক্লাবের নিচে সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা করেন। সোহেল চৌধুরী নিহত হওয়ার পরপরই এই হত্যাকাণ্ডে চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের সম্পৃক্ততার অভিযোগ ওঠে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ