26 C
আবহাওয়া
৫:০৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা মোটর শো শুরু ১৬ মার্চ

ঢাকা মোটর শো শুরু ১৬ মার্চ


বিএনএ, ঢাকা : সেমস-গ্লোবাল ইউএস এর আয়োজনে শুরু হতে যাচ্ছে ১৬ তম ঢাকা মোটর শো-২০২৩। আগামী ১৬ থেকে ১৮ মার্চ রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে প্রদর্শনীটি আয়োজিত হবে। একই সঙ্গে আয়োজিত হবে ৭ম ঢাকা বাইক শো-২০২৩, ৬ষ্ঠ ঢাকা অটোপার্টস শো-২০২৩ এবং ৫ম ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০২৩।

রোববার (৫ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সেমস-গ্লোবাল ইউএসএ’র এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়।

সভাপতির বক্তব্যে সেমস গ্লোবালের ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম বলেন, ‘ঢাকা মোটর শো মোটরপ্রেমী এবং অটো শিল্প ব্যবসার ক্রেতা ও বিক্রেতাদের একটি ওয়ানস্টপ প্ল্যাটফর্ম। এই আয়োজনে জাপান, চীন, ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়াসহ আরও ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড, ৩০০টি প্রদর্শক, ৫৫০টি বুথের মাধ্যমে অংশ নিচ্ছে। এছাড়া ২৫টিরও বেশি ভারতীয় কোম্পানি এবারের প্রদর্শনীতে অংশগ্রহণ করছে।’

তিনি আরও বলেন, ‘অনেকেই গাড়ি, বাইক কিনতে চান। এই প্রদর্শনীতে অনেক কোম্পানি থাকবে। বিভিন্ন শোরুমে ঘুরে বিস্তারিত জেনে এখান থেকে কিনতে পারবেন। প্রদর্শনীতে বিভিন্ন ব্যাংকেরও বুথ থাকবে, যারা সেখানেই বাইক বা কার লোন দেওয়ার ব্যবস্থা করবে।’

আয়োজকরা জানান, প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম এবং ইন্টারন্যাশনাল মার্কেটিংয়ের ডিরেক্টর অভিষেক দাস।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ