33 C
আবহাওয়া
৮:৩২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নাকভি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নাকভি


বিএনএ, স্পোর্টস ডেস্ক : রমিজ রাজার পর নতুন পূর্ণকালীন চেয়ারম্যান পেল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তিন বছরের জন্য দায়িত্ব পেয়েছেন পাঞ্জাব রাজ্যের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী সৈয়দ মহসিন রাজা নাকভি।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান শাহ খাওয়ারের ডাকা সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মহসিন।

গত ১৫ মাসেরও কম সময়ে পূর্ণকালীন এবং অন্তর্বর্তীকালীন মিলিয়ে পিসিবিতে পাঁচ–পাঁচজন চেয়ারম্যান দেখা গেল। এ চেয়ারম্যান পদটা যেন সবচেয়ে ক্ষণস্থায়ী চাকরিগুলোর একটি হয়ে উঠেছে।

নতুন চেয়ারম্যান  সৈয়দ মহসিন রাজা নাকভি, বর্তমানে যিনি দেশটির পাঞ্জাব প্রদেশের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রীর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

নির্বাচিত হওয়ার পর নাকভি বলেন, ‘বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আমি বেশ আনন্দিত। আমার ওপর বিশ্বাস রাখার জন্য কৃতজ্ঞ। দেশের ক্রিকেটের মানকে উপরে নিয়ে যেতে এবং পাকিস্তান ক্রিকেটের প্রশাসনিক কাজে পেশাদারিত্ব নিয়ে আসতে আমি আমি দৃঢ় প্রতিজ্ঞ থাকব।’

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ