36 C
আবহাওয়া
৯:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ বুধবার

এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ বুধবার

ফল

বিএনএ, ঢাকা : এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামী বুধবার (৮ ফেব্রুয়ারি)। সোমবার (৬ ফেব্রুয়ারি) আন্তশিক্ষা বোর্ডের সমন্বয়কারী ঢাকা শিক্ষা বোর্ড ফল প্রকাশের অফিস আদেশ জারি করেছে।

এতে জানানো হয়, আগামী ৮ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১টায় ‘এইচএসসি পরীক্ষা ২০২২’-এর ফল স্ব-স্ব প্রতিষ্ঠান থেকে এবং অনলাইনে একযোগে প্রকাশিত হবে। স্ব-স্ব প্রতিষ্ঠানের রেজাল্ট শিট ডউনলোড করা যাবে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি আহ্বায়ক ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার বলেন, বুধবার দুপুরের মধ্যে ফল পাবেন শিক্ষার্থীরা। বেলা সাড়ে ১১টায় ফল প্রকাশ করা হবে। বেলা সাড়ে ১২টায় আন্তার্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে ফল সংক্রান্ত বিভিন্ন তথ্য তুলে ধরে সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি আরও বলেন, এর আগে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ফলের সারসংক্ষেপ তুলে দেয়া হবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে সকালে সাড়ে দশটায় এ অনুষ্ঠান শুরুর কথা আছে।

শিক্ষাবোর্ড জানিয়েছে, ফলাফল প্রকাশের পর ৯ ফেব্রুয়ারি থেকে পরীক্ষার্থীরা উত্তরপত্র পুঃনিরীক্ষণের জন্য আবেদন করতে পারবে। ১৫ ফেব্রুয়ারির পর্যন্ত পুঃনিরীক্ষণের আবেদন করা যাবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ