23 C
আবহাওয়া
৬:৪৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাওলানা মাহবুবুর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মাওলানা মাহবুবুর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মাওলানা মাহবুবুর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : সাত বছর পর চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মাওলানা মাহবুবুর রহমান হত্যা মামলার প্রধান আসামি আজিজুল ইসলাম চৌধুরী (৪৬) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ( ৫ ফেব্রুয়ারি) রাঙ্গুনিয়া থানাধীন রানীরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আজিজ স্থানীয় ইসলামপুরের মো. গোলাম আকবর চৌধুরীর ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ২০১৪ সালের নভেম্বরে রাঙ্গুনিয়া থানাধীন ইকরামপুর এলাকার কতিপয় দুস্কৃতিকারী আজিজ বাহিনী পূর্ব শত্রুতার জেরে মাওলানা মাহবুবুর রহমানকে তার নিজ বাড়ি থেকে তুলে নিয়ে  ঠান্ডাছড়ি গ্রামের পোষ্ট অফিসের কাছে প্রকাশ্য হাতুরি দিয়ে মাথায় উপর্যপোরি আঘাত করে হত্যা করে। এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় আজিজুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে।

ওই ঘটনার পর থেকে আজিজুল ছদ্মবেশে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপন করে থাকে। র‌্যাব ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারি, আধুনিক ও তথ্য প্রযুুক্তি ব্যবহার অব্যাহত রাখে। ৫ ফেব্রুয়ারি ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে মাওলানা মাহবুবুর রহমান হত্যার সাথে সরাসরি সম্পৃক্ত ছিলো বলে অকপটে স্বীকার করেছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ