25 C
আবহাওয়া
৩:৪৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ভারতীয় নাগরিকসহ ৬ বাংলাদেশী আটক

ঝিনাইদহে ভারতীয় নাগরিকসহ ৬ বাংলাদেশী আটক


বিএনএ, ঝিনাইদহ:ঝিনাইদহ সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে ঢোকার সময় এক ভারতীয় নাগরিকসহ ৬ বাংলাদেশী আটক করেছে  বিজিবি। রোববার(৫ ডিসেম্বর) ভোরে মহেশপুর সীমান্তের কানাইডাংগা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, দক্ষিণ দিনাজপুর (ভারত) গংঙ্গারামপুর থানার অশোক গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে মোঃ মিজাহাজুল ইসলাম (৩২), মাগুরা জেলার সদর থানার তারোরি গ্রামের সতেন্দ্রনাথ দাসের ছেলে সোহাগ দাস (২৮) সাথে তার স্ত্রী কনিকা বিশ্বাস(২১) এবং ছেলে সপ্নীল দাস (১৮মাস) একই জেলার মোহাম্মদপুর থানার পলাশবাড়ীয়া গ্রামের শান্ত মন্ডলের স্ত্রী সুবর্ণা মন্ডল (৩৮), সাথে তার ছেলে অভয় মন্ডল (১০) এবং সাতক্ষীরা কলারোয়া থানার কুশোডাংগা গ্রামের মৃত ছিদ্দিক মোল্লার ছেলে ইবাদুল ইসলাম (৩৬)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কানাইডাংগা গ্রাম থেকে ভারতীয় নাগারিক এবং বাংলাদেশী ৬ নাগরিককে আটক করা হয়। এর মধ্যে পুরুষ ৩ জন, নারী ২ জন এবং শিশু ২ জন রয়েছে।

তিনি আরো জানান,   আটককৃতদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

বিএনএ/ আতিক রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ