27 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্যর্থতার ঝুলি নিয়ে দেশে ফিরলো টাইগাররা

ব্যর্থতার ঝুলি নিয়ে দেশে ফিরলো টাইগাররা

ব্যর্থতার ঝুলি নিয়ে দেশে ফিরলো টাইগাররা

বিএনএ ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে সবগুলো ম্যাচ হেরে ব্যর্থতাকে সঙ্গী করে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আসলো বাংলাদেশ দলের একটি বহর।

সাত ক্রিকেটারসহ ১২ সদস্যের বাংলাদেশ ক্রিকেট দলকে ৫টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি।

বাংলাদেশ দলের বহরে যারা এই ফ্লাইটে দেশে ফিরেছেন তারা হলেন- মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, নাঈম শেখ, নাসুম আহমেদ ও শামীম পাটোয়ারী। রাতে ফেরার কথা রয়েছে সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস ও তাসকিন আহমেদ ছুটি কাটাতে দুবাই রয়ে গেছেন। ১১ নভেম্বর তারা দেশে ফিরবেন।

হেড কোচ রাসেল ডমিঙ্গোসহ বাকি কোচিং স্টাফরা নিজ নিজ দেশে পিরে গেছেন। ইনজুরিতে ছিটকে যাওয়া সাকিব আছেন যুক্তরাষ্ট্রে। সবার আগে ঢাকায় ফিরেছেন চোটাক্রান্ত সাইফউদ্দিন।

এবারের আসরে প্রায় প্রতিটি দলের সঙ্গেই নাকানি-চুবানি খেয়েছে বাংলাদেশ। সেটা যেমন বোলিংয়ের ক্ষেত্রে তেমনি ব্যাটিং কিংবা ফিল্ডিংয়ের বেলায়ও।

সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৭১ রান করেন টাইগাররা এবং শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে অলআউট হন মাত্র ৭৩ রানে। অর্থাৎ শুরু থেকে শেষ পর্যন্ত বাংলাদেশের পারফরম্যান্সের গ্রাফ শুধুই নিচের দিকে।ন পুরো বিশ্বকাপে সহযোগী দেশ ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতেছে  বাংলাদেশ। এছাড়া  আরেক সহযোগী দেশ স্কটল্যান্ডের কাছে হেরেছে। সুপার টুয়েলভে ইংল্যান্ড, সাউথ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার কাছে রীতিমতো উড়ে যায় টাইগাররা। শুধু শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়াই করে হারার মতো ম্যাচ ছিল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ