31 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় বিশ্ব শিক্ষক দিবস পালন

সাতকানিয়ায় বিশ্ব শিক্ষক দিবস পালন

সাতকানিয়ায় বিশ্ব শিক্ষক দিবস পালন

বিএনএ, সাতকানিয়া: চট্টগ্রামের সাতকানিয়ায় পালিত হয়েছে বিশ্ব শিক্ষক দিবস। বৃহস্পতিবার(৫ অক্টোবর) সকালে সাতকানিয়া উপজেলা পরিষদ চত্বরে  আয়োজিত এক সমাবেশে ভার্চুয়ালি শুভেচ্ছা বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব আইরিন ফারজানা।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দিন, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি পাল, শিক্ষিকা শিখা চক্রবতী, শিক্ষক নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আনন্দ মোহন বড়ুয়া, স্ববিজয় চৌধুরী, শিক্ষার্থী ওয়ারিশা ইসমাম নাশরাহ, দিলশাদ আহমদ ঐশি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা। এর আগে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি নিয়ে উপজেলা ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে সমাবেশ করে সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। র‌্যালীতে অংশ গ্রহণ করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরাফাত সিদ্দিকী। সাতকানিয়া মডেল হাইস্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের একটি র‌্যালি সমাবেশে যোগ দেয়।

বিএনএ/ সৈয়দ মাহফুজ-উননবী খোকন, ওজি

Loading


শিরোনাম বিএনএ