30 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র উচিয়ে গুলি করা সেই সাবেক যুবলীগ নেতা গ্রেফতার

অস্ত্র উচিয়ে গুলি করা সেই সাবেক যুবলীগ নেতা গ্রেফতার


বিএনএ ডেস্ক:চট্টগ্রামের চন্দনাইশে অস্ত্র উচিয়ে গুলি করা যুবলীগের সাবেক নেতা গিয়াস উদ্দিন সুজনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ । শনিবার(৪সেপ্টেম্বর) ভোরে রাজধানীর ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় অভিযান চালিয়ে আরেক সহযোগী মাঈনউদ্দিন সাঞ্জুকে (৩৯) দুটি অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

গত ৩০ আগস্ট চট্টগ্রামের চন্দনাইশে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে প্রকাশ্যে গুলি ছোড়ার পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ১ মিনিট ৪০ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সাদা পাজামা ও কালো পাঞ্জাবি পরা এক যুবক প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে পিস্তল উঁচিয়ে গুলি করছেন। রাস্তার ওপর তখন আগুন জ্বলছে। তাতে কিছুক্ষণ পরপর কেরোসিন ঢেলে দিচ্ছেন কয়েকজন যুবক। এ সময় দলীয় স্লোগান দেওয়া হয়। ।

এ ঘটনায় চন্দনাইশ থানায় পাল্টাপাল্টি দুটি মামলা করা হয়। গিয়াস উদ্দিন বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলায় আসামি করা হয় ১০ জনকে। অন্যদিকে মো. আবুল ফয়সাল নামে এক ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিনকে এক নম্বর আসামি করে ২১ জনের নামে পাল্টা মামলা করেন।

ঘটনাটি চট্টগ্রামজুড়ে আলোচনার জন্ম দিলে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। এরপর শনিবার ভোরে সহযোগীসহ সাবেক যুবলীগ নেতা গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ