31 C
আবহাওয়া
২:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বসলো করোনা প্রতিরোধক বুথ

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বসলো করোনা প্রতিরোধক বুথ

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বসলো করোনা প্রতিরোধক বুথ

বিএনএ, সাতকানিয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ব্যক্তিগত উদ্যোগে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার(৫আগস্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল মজিদ ওসমানীকে সঙ্গে নিয়ে হাসপাতাল প্রাঙ্গনে স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ বুথের উদ্বোধন করেন। এই বুথ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও।

মুঠোফোনে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, দেশের সব মানুষকে টিকার আওতায় আনতে সরকার কার্যকরী ব্যবস্থা নিচ্ছে। ইতোমধ্যে গণটিকা কার্যক্রমের উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি সবাইকে টিকা নেওয়ার পাশাপাশি অন্যান্যদের টিকা নিতে উদ্বুদ্ধ করতে অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক পূর্বকোণ সাতকানিয়া প্রতিনিধি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান সাবেক উপজেলা ছাএলীগ সভাপতি জাফর আলম, আওয়ামী লীগ নেতা রূপ কুমার নন্দী খোকন, রেজাউল করিম, পৌরসভার প্যানেল মেয়র একেএম মোর্শেদ, পৌর সচিব রেজাউল করিম, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা একরামুল হক, পৌর প্রকৌশলী রুমেল বড়ুয়া, কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক সোহেল, মো. আরাফাতউল্লাহ, মো. রাসেলউদ্দিন, আবদুল হালিম, শাহনাজ পারভীন, আফরোজা শারমিন, সাতকানিয়া খেলোয়াড় সমিতির সহ-সভাপতি মোজাম্মেল হক লিটন, শাহ ইলিয়াস শেকুল, ছাত্রনেতা আজিমউদ্দিন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু, পৌরসভা সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের ইন্সট্রাক্টর নাজিমুদ্দীন সুজন, খালেদ হোসেন প্রমুখ।

বিএনএনিউজ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ