37 C
আবহাওয়া
৫:৪০ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পরীমনির বাসায় নিয়মিত মদের পার্টি হতো

পরীমনির বাসায় নিয়মিত মদের পার্টি হতো

পরীমনির বাসায় নিয়মিত মদের পার্টি হতো

বিএনএ, ঢাকা : ‘ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরিমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। তার বাসায় একটি মিনি বারও রয়েছে। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে র‍্যাব সদরদফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

খন্দকার আল মঈন জানান, বুধবার বিকেলে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন ধরণের মাদক উদ্ধার করা হয়। এরপর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসা থেকেও বিপুল পরিমাণ মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।

তিনি বলেন, পরীমনির বিরুদ্ধে মাদকের একটি মামলা ও নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির দুটি মামলার প্রক্রিয়া শুরু হয়েছে। বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা করবে বলে জানা যায়।

বুধবার বিকাল চারটার দিকে রাজধানীর বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদরদপ্তর ও র‍্যাব ১ এর যৌথ দল। র‍্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন পরীমনি। তিনি অভিযোগ করেন, তার বাসার বাইরে কে বা কারা ভাঙচুর চালাচ্ছে। তারা ভেতরে প্রবেশ করতে চাইছে। ডাকাতও হতে পারে এমন সন্দেহ করে পরীমনি বিভিন্ন জায়গায় সাহায্য চান। লাইভ চলাকালেই তিনি কয়েক জায়গায় টেলিফোনে কথা বলেন। প্রথমে বাধা দেয়া হলেও র‍্যাব সদস্যরা এক পর্যায়ে বাসার প্রধান ফটক পেরিয়ে ভেতরে প্রবেশ করেন।পরে তার বাসা তল্লাশি করে মাদক উদ্ধার করা হয়। তাকে আটক করে নিয়ে যাওয়া হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ