36 C
আবহাওয়া
১:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শরীরে আগুন দেয়া সেই ছাত্রলীগ নেতার মৃত্যু

শরীরে আগুন দেয়া সেই ছাত্রলীগ নেতার মৃত্যু

আনিস

বিএনএ ডেস্ক, ঢাকা: রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে নিজ শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা ছাত্রলীগের সাবেক নেতা গাজী আনিস মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

মঙ্গলবার (৫ জুলাই) ভোর সোয়া ৬টার দিকে তার মৃত্যু হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

এর আগে সোমবার (৪ জুলাই) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে আত্মহত্যার চেষ্টা করেন আনিস।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানিয়েছিলেন, দগ্ধ কাজী আনিসের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

প্রসাধনী সামগ্রী প্রস্তুতকারী কোম্পানি হ্যানোলাক্সে বিনিয়োগ করা টাকা ফেরত না পেয়ে হতাশায় নিজ শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা ছাত্রলীগের সাবেক নেতা গাজী আনিস। প্রায় সোয়া কোটি পাওনা টাকা না পেয়ে সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের গায়ে আগুন দেন তিনি। তার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী থানার পান্টি গ্রামে।

আগুন দেওয়ার পরই প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকরা দ্রুত আগুন নেভান। পরে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ