34 C
আবহাওয়া
২:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » লকডাউন অমান্য: জেলা প্রশাসনের ৪৪ মামলা

লকডাউন অমান্য: জেলা প্রশাসনের ৪৪ মামলা

জরিমানা

বিএনএ, চট্টগ্রাম: কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় রোববার(৪ জুলাই)বিভিন্ন জনকে ৪৪ মামলায় প্রায় ১৭ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন। রোববার ( ৪ জুলাই) জেলা প্রশাসনের ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে এ অভিযান চালায়।
নগরীর কোতোয়ালী ও সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন আবদুল্লাহ আল মামুন। তিনি ৬টি মামলায় ১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করেন। হুছাইন মুহাম্মদ অভিযান পরিচালনা করে ৫টি মামলায় ১ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেন।

বায়েজিদ ও খুলশী এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম। তিনি ৬টি মামলায় ৮০০ টাকা জরিমানা আদায় করেন। নূরজাহান আক্তার সাথী হালিশহর এলাকায় অভিযান পরিচালনা করে ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।
হালিশহর এলাকায় অভিযান পরিচালনা করেন প্লাবন কুমার বিশ্বাস। তিনি ৩টি মামলা দায়ের করে ১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন প্রতীক দত্ত। তিনি ৪টি মামলায় ১ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেন।
ডবলমুরিং ও বন্দর এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। তিনি ৪টি মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করেন।
পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করেন মোহাম্মদ আতিকুর রহমান। তিনি ১টি মামলায় ২০০ টাকা জরিমানা আদায় করেন।

ইপিজেড ও পতেঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করেন আশরাফুল হাসান। তিনি ৮টি মামলায় ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন মো. জিল্লুর রহমান। তিনি ৫টি মামলায় ১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন।

বিএনএ/ওজি

 

:

Loading


শিরোনাম বিএনএ