30 C
আবহাওয়া
১২:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আহতদের বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ এপিকে

আহতদের বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ এপিকে

এপিক হেলথ কেয়ারে

বিএনএ, চট্টগ্রাম:  সীতাকুণ্ডস্থ বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি সকল রোগীদের এপিক হেলথ কেয়ারে বিনামূল্যে সকল পরীক্ষা-নিরীক্ষা প্রদান করা হচ্ছে। রোববার(৫জুন) সকাল থেকেই এই কার্যক্রম চলমান রয়েছে বলে নিজেদের ফেসবুক পেজে জানিয়েছে এপিক কর্তৃপক্ষ।

চট্টগ্রামের একমাত্র ও সর্বপ্রথম এবং বাংলাদেশের ৪র্থ ল্যাব হিসেবে এপিক হেলথ কেয়ার লিমিটেড আন্তর্জাতিকভাবে স্বীকৃত গাইডলাইন ISO 15189:2012Accreditation সনদ প্রাপ্ত ল্যাব। যার প্রধান কার্যালয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান গেইটের বিপরীতে।

মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

মহিউদ্দিন চৌধুরী ফাউণ্ডেশনের উদ্যোগে সীতাকুণ্ডে বিএম কন্টেনার ডিপোতে ভয়াবহ দুর্ঘটনায় আহতদের দ্রুত চিকিৎসার প্রয়োজনে জরুরি ভিত্তিতে রোববার(৫ জুন) তাৎক্ষণিক দুই লক্ষ টাকার ঔষুধ সামগ্রী প্রদান করা হয়। এই ঔষুধ চট্টগ্রাম মেডিকেল কলেজের বিভিন্ন ওয়ার্ডে দুর্ঘটনায় আহতদের চিকিৎসায় ব্যবহৃত হবে।

শনিবার(৪জুন) রাতে ভয়াবহ এই দুর্ঘটনার কথা শুনার সাথে সাথে মহিউদ্দিন চৌধুরী ফাউণ্ডেশনের চেয়ারম্যান হাসিনা মহিউদ্দিন, ভাইস চেয়ারম্যান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সাধারণ সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীন জরুরী ঔষুধ সামগ্রী প্রদানের ব্যবস্থা করেন। তাঁরা দুর্ঘটনায় হতাহতদের জন্য হাসপাতালের ডাক্তারদের সাথে আলোচনা করে ফাউণ্ডেশনের উদ্যোগে প্রয়োজনীয় আরো ঔষুধ, গজ, বেন্ডেজ, স্যালাইন ও খাদ্য প্রদান করা হবে বলে জানান।

ঔষুধ সামগ্রী প্রদানকালে তাঁরা বলেন, সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী জীবদ্দশায় সকল দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতেন। মানুষের বিপদ আপদে ছুটে যেতেন। আমরা তাঁর অবর্তমানে দুর্যোগকালীন সময়ে ফাউণ্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে দাঁড়াতে পেরে গর্ববোধ করছি।

ফাউণ্ডেশন নেতৃবৃন্দ দুর্ঘটনা কবলিত ও তাদের উদ্ধার কাজে গিয়ে ফায়ার সার্ভিস, আইন-শৃঙ্খলা বাহিনী ও স্বেচ্ছাসেবক যারা নিহত হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করে তাদের পরিবাব বর্গের প্রতি সমবেদনা জানান এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বিএনএনিউজ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ