29 C
আবহাওয়া
১০:০২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজতের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ফয়েজী গ্রেপ্তার

হেফাজতের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ফয়েজী গ্রেপ্তার

হেফাজতের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ফয়েজী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (৫ মে) বিকাল সোয়া ৪টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মাসুম জানান, হাটহাজারীতে তাণ্ডবের ঘটনায় আজ বিকালে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে চকরিয়া থেকে জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে।গ্রেফতার এড়াতে তিনি চকরিয়ায় আত্মগোপনে ছিলেন। তাকে চট্টগ্রামে আনা হচ্ছে।

গত ২৬ মার্চ নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ চলাকালে হাটহাজারীতে সহিংসতার ঘটনায় মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি। এ নিয়ে হাটহাজারী ও পটিয়া থানায় ১২টি মামলায় হেফাজতের ৫০ জনের বেশি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হল।

গ্রেপ্তার জাকারিয়া নোমান ফয়েজী আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শূরা সদস্য, হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ও হাটহাজারী উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া হামিয়ুচ্ছুন্নাহ মেখল মাদরাসার পরিচালক মরহুম আল্লামা নোমান ফয়েজীর ছেলে। তিনি গত বছরের ২২ মে রাজধানীর উত্তরায় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ