30 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেক হাসপাতালে এসি বিস্ফোরণ: নামতে গিয়ে রোগীর মৃত্যু

ঢামেক হাসপাতালে এসি বিস্ফোরণ: নামতে গিয়ে রোগীর মৃত্যু

ঢামেক হাসপাতালে এসি বিস্ফোরণ: নামতে গিয়ে রোগীর মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের কিডনি বিভাগে আগুনের ঘটনায় তাড়াহুড়ো করে নামতে গিয়ে শ্বাসকষ্টে মো. জসীম উদ্দীন(৬৫)নামের এক বৃদ্ধ মারা গেছেন।  রোববার(৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে আগুনের এই ঘটনা ঘটে।

মৃতের ছেলে মফিজ উদ্দিন জানান, আগুনের ঘটনায় তাড়াহুড়া করে নামতে গিয়ে আমার বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে আমরা বাবাকে দুইতলায় (সিসিইউ)তে নিয়ে গেলে বিকেলে দিকে তাকে চিকিৎসরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শনিবার(৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মেডিসিন ৬০১ নম্বর ওয়ার্ডে শ্বাসকষ্ট জনিত কারণে আমার বাবাকে ভর্তি করি। আজ বিকেলে আগুন লাগার কারণে অক্সিজেন খুলে নিচে নামানোর সময় আমার বাবার শ্বাসকষ্ট শুরু হয় পরে আবার সিসিইউতে নিয়ে গেলে মারা যান।

জসিম উদ্দীনের বাড়ি কুমিল্লার তিতাস উপজেলার উত্তর শ্রী নারায়ণকান্দিতে।  তিনি পাঁচ মেয়ে দুই ছেলের জনক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, নিহত রোগীর অবস্থা খুবই খারাপ ছিল। তার অক্সিজেন লাগানো ছিল যেহেতু আগুন লাগার ঘটনায় ওই সময় ভীতসন্ত্রস্ত ছিল আমাদের নার্স, ডাক্তার তাকে অক্সিজেন খুলতে নিষেধ করেছিলেন কিন্তু তারা সেটি শুনে নাই।আগুন লাগার কারণে রোগীর আত্মীয়-স্বজন নিজ দায়িত্বে ওই রোগীকে অন্য কোথাও নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।তিনি অক্সিজেন সাপোর্টে ছিলেন এবং তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন বলে জানান তিনি। এ কারণেই তার মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা শুনতে পেরেছি আগুনের ঘটনায় জসিম নামের এক ব্যক্তি শ্বাসকষ্টে মারা গেছে।এ ঘটনায় তাকে পরিবারের লোকজন তড়িঘড়ি করে গ্রামের বাড়িতে নিয়ে গেছে বলে জানতে পেরেছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ