31 C
আবহাওয়া
১২:০৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » মেঘনায় কার্গোর ধাক্কায় লঞ্চের তলায় ফাটল : নারী নিখোঁজ

মেঘনায় কার্গোর ধাক্কায় লঞ্চের তলায় ফাটল : নারী নিখোঁজ


বিএনএ, চাঁদপুর : চাঁদপুরের মেঘনা নদীতে ঘন কুয়াশার কারণে কার্গোর ধাক্কায় তলা ফেটে যায় এমভি সুন্দরবন-১৬ লঞ্চের। এতে এক নারী যাত্রী নিখোঁজ এবং একাধিক যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আমিরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ নারী রীনা বেগম (৩০)। তিনি পিরোজপুর জেলার পারের হাট সংকরপাশা এলাকার মো. ওয়ালি উল্লাহর স্ত্রী। স্বামী স্ত্রী দুজনই লঞ্চে ছিলেন। স্বামী ওয়ালি উল্লাহ তার স্ত্রী নিখোঁজ বলে দাবি করেন।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে চাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, দুর্ঘটনায় এক নারী যাত্রী নিখোঁজ রয়েছেন।

আর এক পুরুষ যাত্রী আহত হয়েছেন। তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনার পর লঞ্চে থাকা যাত্রীরা আতংকিত হয়ে পড়েন এবং একজন নিখোঁজ হলেও বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পায় প্রায় পাঁচ শতাধিক যাত্রী।

তবে ধাক্কা দেয়া সেই কর্গো জাহাজটি পালিয়েছে বলে জানিয়েছেন নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান।

সুন্দরবন-১৬ লঞ্চের সুপার ভাইজার সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পর তারা লঞ্চটিকে নিরাপদে মেঘনা নদীর আমিরাবাদ এলাকায় চরে বিড়িয়ে দেন। এরমধ্যে রাত ৪ টার দিকে ডেক এবং প্রথম শ্রেণীর  ২৫০জন যাত্রী এমভি সুন্দরবন-১৫  ঘটনাস্থল থেকে বরিশালের উদ্দেশ্যে নিয়ে গেছে। এ লঞ্চের সুপারভাইজার দুলাল জানান, সকাল সাড়ে ৮ টায় তারা বরিশাল লঞ্চঘাট গিয়ে পৌঁছে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ