29 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আমরা শোকাহত….

আমরা শোকাহত….

ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামে

বিএনএ,চট্টগ্রাম : প্রতিদিনের মতই সকালটি শুরু হয়েছিল ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের। সকালবেলায় সকলের কাছ হতে ডিউটি করার জন্য বিদায় নিয়েছিলেন হাসিমুখে। কিন্তু প্রিয়জনের কাছে ফেরত গেলেন সাদা কাফনে করে সহকর্মীদের কাঁধে চড়ে। সরকারি দায়িত্বে নিয়োজিত থেকে জীবন দিলেন আরেক আকুতোভয় সৈনিক। অপরকে বাঁচানোর জন্য নিজের জীবন উৎসর্গ করলেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

শবিনার ( ৪ ডিসেম্বর) খুলশী থানাধীন ঝাউতলায় ট্রেন, বাস এবং সিএনজি অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিক্সাকে দুর্ঘটনার হাত হতে বাঁচানোর জন্য এগিয়ে গিয়ে প্রাণ হারান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম।

বাংলাদেশ পুলিশে যুক্ত হল আরেকটি উজ্জ্বল নক্ষত্রের নাম। যিনি পুলিশের কর্তব্যকে সর্বাগ্রে রেখে নিজের জীবনকে হাসিমুখে বিলিয়ে দিয়েছেন। বাংলাদেশ পুলিশ তোমার এ ত্যাগ, ভালবাসা এবং কর্তব্যনিষ্ঠা চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম ১৯৯৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সুদীর্ঘ ২৫ বছর অত্যন্ত সুনামের সাথে চাকরি জীবন শেষ করে আজ কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর নিজ বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর গ্রামে।

কনস্টেবল মো. মনিরুল ইসলামের মৃত্যুতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এক শোক বার্তায় সিএমপি কমিশনার কর্তব্যরত অবস্থায় নিহত মো. মনিরুল ইসলাম এর সততা, দক্ষতা ও কর্তব্য নিষ্ঠার কথা স্মরণ করেন এবং তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ