23 C
আবহাওয়া
৭:৫৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নীলফামারীতে ‘জঙ্গি আস্তানা’ থেকে ৫ জন আটক

নীলফামারীতে ‘জঙ্গি আস্তানা’ থেকে ৫ জন আটক

জঙ্গি

বিএনএ, নীলফামারী: নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সেখান থেকে পাঁচ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।এ ছাড়া জব্দ করা হয়েছে বোমা তৈরির সরঞ্জাম এবং উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে র‌্যাব-১৩ এর পরিচালক রেজা আহমেদ এ তথ‌্য নিশ্চিত করে জানান, মাঝাপাড়া পুটিহারি এলাকার ওই বাড়িটি আজ ভোররাত থেকেই ঘিরে রাখা হয়। সেখানে অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরাঞ্জম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস‌্য রয়েছে। এখনও কাজ চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, নির্জন এলাকার ওই বাড়িটি আজ শনিবার ভোররাত থেকেই ঘিরে রাখে র‌্যাব। ঘটনাস্থলে র‌্যাবের পর্যাপ্তসংখ্যক সদস্য ও স্থানীয় থানা-পুলিশের সদস্যরা আশপাশে অবস্থান নিয়েছেন। ইতিমধ্যে ঢাকা থেকে র‌্যাবের প্রধান কার্যালয়ের সহ-অধিনায়ক একটি হেলিকপ্টারে এসেছে ঘটনাস্থলে। রংপুর থেকে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে।

বিএনএনিউজ২৪/এমএইচ, ওজি

Loading


শিরোনাম বিএনএ