33 C
আবহাওয়া
৮:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কারচুপি করে ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন প্রিয়াঙ্কা!

কারচুপি করে ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন প্রিয়াঙ্কা!

প্রিয়াংকা

বিনোদন ডেস্ক: বলিউড লাস্যময়ী প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বসুন্দরীর খেতাব জেতেন ২০০০ সালে। এই খেতাবই পাদ প্রদীপের আলোয় নিয়ে আসে তাকে। মুম্বাইয়ের চলচ্চিত্রাঙ্গনে বেশ সফলভাবে যাত্রা শুরু হয় তার। আজকাল চলচ্চিত্রে নিয়মিত নন তিনি। বলা চলে অঘোষিত অবসর যাপন করছেন। ক্যারিয়ারের এই পড়তি বেলায় এসে শোনা যাচ্ছে, বিশ্বসুন্দরী হওয়ার নাকি যোগ্য ছিলেন না তিনি। পরিকল্পিতভাবে তাকে এ খেতাব দেওয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

২২ বছর পর এমন অভিযোগ এনেছেন ২০০০ সালের মিস বার্বাডোজ এবং বর্তমান সময়ের বিখ্যাত ইউটিউবার লেইলানি। সম্প্রতি একটি ভিডিও বার্তায় এ অভিযোগ করেন তিনি।

লেইলানি জানান, সেসময় একটি ভারতীয় টেলিভিশন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অন্যতম স্পন্সর ছিল। সেকারণেই ১৯৯৯ ও ২০০০ সালে ভারত থেকে বিশ্ব সুন্দরী নির্বাচন করা হয়েছিল।

লেইলানি বলেন, ‘একই জিনিসের সম্মুখীন আমাকেও হতে হয়েছিল। আমি মিস বার্বাডোজ হয়েছিলাম কিন্তু বিশ্বসুন্দরীর খেতাব জয় করেছিলেন মিস ইন্ডিয়া। মনে রাখবেন তার আগের বছরেও বিশ্বসুন্দরীর খেতাব মিস ইন্ডিয়া জিতেছিলেন। এই শোয়ের অন্যতম স্পন্সর ছিল ভারতীয় চ্যানেল। ফলে গোটা জিনিসটা আমার বেশ পরিচিত।’

লেইলানি আরও জানান, প্রতিযোগিতা চলাকালীন অন্য প্রতিযোগীদের তুলনায় প্রিয়াঙ্কার একটু বেশিই যত্ন নেওয়া হতো। তার পোশাক সুন্দর করে তৈরি করা হতো, খাবার ঘরে দিয়ে আসা হতো। খবরের কাগজে ছবি প্রকাশের ক্ষেত্রেও তাকে প্রাধান্য দেওয়া হতো। অন্য প্রতিযোগীদের ছবি একসঙ্গে ছাপা হলেও প্রিয়াঙ্কার ছবি আলাদা করে বড় করে ছাপা হতো।

সম্প্রতি মিস ইউএসএ প্রতিযোগিতা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। সবাই তদন্তের দাবি করেছেন। তাদের মতে শোয়ে সঠিক বিচার হয়নি। ঠিক সেসময় লেইলানি এ অভিযোগ তুললেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ