23 C
আবহাওয়া
৭:৫৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ছিনতাইকারী ধরতে গিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

ছিনতাইকারী ধরতে গিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ

বিএনএ, ঢাকা: রাজধানীর আসাদগেট এলাকায় ছিনতাইকারীকে ধাওয়া দিতে গিয়ে গাড়িচাপায় তাজুল ইসলাম (৪০) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য।

বুধবার (৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুবাইয়াত জামান।

তিনি বলেন, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় আসাদগেটের আড়ংয়ের সামনে থেকে তার মোবাইল ফোন টান দিয়ে নিয়ে যায় এক ছিনতাইকারী। পরে তিনি গাড়ি থেকে নেমে ছিনতাইকারীকে ধাওয়া দিতে গেলে অন্য গাড়ির চাপায় আহত হন তিনি। পরে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ বিষয় আমরা তদন্ত করছি। এ ঘটনায় পৃথক মামলা হবে। মোহাম্মদপুর থানায় ছিনতাই ও শেরেবাংলা নগর থানায় সড়ক আইনে মামলা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, তাজুল ইসলামসহ কয়েকজন মিলে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক স্বপনের সঙ্গে দেখা করতে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে ন্যাম ভবনে এসেছিলেন। মন্ত্রীর সঙ্গে দেখা করে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গাড়িতে করে মানিকগঞ্জের উদ্দ্যেশে যাচ্ছিলেন তাজুল ও তার রাজনৈতিক সহযোগীরা। গাড়িটি আাসাদগেট আড়ংয়ের সামনে সিগন্যালে থামলে, গ্লাস খোলা থাকায় ছিনতাইকারী মোবাইল ছোঁ মেরে নিয়ে যায়। পরে ছিনাতাইকারীকে ধরতে গাড়ি থেকে নেমে পিছু নেন তাজুল, মালেক ও গাড়িচালক ঝন্টু।ছিনতাইকারীরা মোবাইল নিয়ে রাস্তা পার হয়ে গেলে তাজুলও তাকে ধাওয়া করে। এ সময় রাস্তায় একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন । পরে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।পরে ময়না তদন্তের পর তার মরদেহ আত্মীয় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ