30 C
আবহাওয়া
৩:৪২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যুবলীগ নেতার ছাগল চুরি; গণপিটুনির ভিডিও ভাইরাল

যুবলীগ নেতার ছাগল চুরি; গণপিটুনির ভিডিও ভাইরাল

যুবলীগ নেতার ছাগল চুরি; গণপিটুনির ভিডিও ভাইরাল

বিএনএ ডেস্ক: ছাগল চুরি করে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের যুবলীগ নেতাসহ দুইজনকে গণপিটুনি দিয়েছেন স্থানীয়রা। মুহুর্তেই সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার (২ অক্টোবর) দুপুরে রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ওই যুবলীগ নেতার নাম হাবীবুল্লাহ হাবিব। তিনি নিজেকে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। হাবিব পৌর শহরের গুয়াগাও মহল্লার জবাইদুরের ছেলে।

ছাগল চুরির দায়ে অভিযুক্ত অন্যজনের নাম মিরাজুল ইসলাম। তিনি পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের মোহাম্মদ কোম্পানির ছেলে। সদর উপজেলার মহেশপুর গ্রামের একটি আমবাগান থেকে ছাগল চুরি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে তারা।

ছাগলের মালিক জানান, মহেশপুরের একটি আম বাগান থেকে তাদের একটি খাসি মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিলো তারা। এ সময় প্রতিবেশী এক ভাইসহ তিনি মোটরসাইকেলে করে পেছন থেকে তাদের ধাওয়া করেন। রানীশংকৈল-এর নেকমরদ বাজার এলাকায় জনতার সহায়তায় ধরে পড়ে তারা। এ সময় জনতা তাদের গণপিটুনি দেয়। গণপিটুনির এক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।

পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু জানান, হাবিবের অপরাধের জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ