29 C
আবহাওয়া
৯:৪৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » লিভারপুল-ম্যানসিটি ম্যাচ ড্র

লিভারপুল-ম্যানসিটি ম্যাচ ড্র

লিভারপুল-ম্যানসিটি ম্যাচ ড্র

বিএনএ ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। রোববার (৩ অক্টোবর) রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় দু’দল। অ্যানফিল্ডে  এই ম্যাচে কেউ জিতেনি। ২-২ গোলে ড্র হয়েছে ম্যাচটি। চারটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

ঘরের মাঠে সিটির বিপক্ষে প্রথমার্ধে গোলের দেখা পায়নি লিভারপুল। বিরতির পর ৫৯ মিনিটে গোল করে  সমর্থকদের উল্লাস ভাসান সাদিও মানে। এই গোলে তাকে সহায়তা করেন মোহাম্মদ সালাহ।

তবে, তাদেরকে বেশিক্ষণ এগিয়ে থাকতে দেয়নি স্কাই ব্লুজরা। ৬৯ মিনিটে ফিল ফোডেন গোল করলে ম্যাচে সমতা ফেরে ।

৭৬ মিনিটে মোহাম্মদ সালাহও গোলের দেখা পেয়ে যান। সিটির চারজন রক্ষণভাগের খেলোয়াড়কে পরাস্ত করে অসাধারণ এক গোল করেন তিনি। তাতে আবারও এগিয়ে যায় জার্গেন ক্লপের শিষ্যরা। কিন্তু ৮১ মিনিটে কেভিন ডি ব্রুইনের গোলে আবারও সমতায় ফেরে ম্যানচেস্টার সিটি। সেইসঙ্গে এই সমতা নিয়েই পয়েন্ট ভাগাভাগির মধ্য দিয়েই ম্যাচটি শেষ হয়।

আর এতেই লিভারপুলের ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা হয়নি। ৭ ম্যাচে ৪ জয় আর ৩ ড্রতে ১৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে লিভারপুল। সমান ম্যাচে ৪ জয় ২ ড্র আর এক হারে ১৪ পয়েন্ট নিয়ে তিনে আছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। অন্যদিকে ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে চেলসি।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ