29 C
আবহাওয়া
৭:০২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রমাণ পেলে সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা: বিসিবি

প্রমাণ পেলে সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা: বিসিবি

প্রমাণ পেলে সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা: বিসিবি

বিএনএ ডেস্ক: বেটিং-সংশ্লিষ্ট কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির ব্যাপারে বিসিবির অনুমোদন নেননি সাকিব আল হাসান। যদি সত্যিই এমনটি হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) মিরপুরে শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভা শেষে এমনটিই জানান সভাপতি নাজমুল হাসান।

সম্প্রতি ‘বেটউইনার নিউজ’ নামে একটি কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন সাকিব। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ সংক্রান্ত একটি পোস্ট করেন তিনি। সাকিবের সঙ্গে চুক্তির কথা নিশ্চিত করেছে ‘বেটউইনার নিউজ’ নামে ওই ওয়েবসাইটও।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, অনুমতি নেয়ার প্রশ্নই ওঠে না। কারণ আমরা অনুমতি দেবই না। যদি বেটিং (সংশ্লিষ্ট) হয়ে থাকে, অনুমতি তো দেবই না। এটার মানে হচ্ছে, আমাদের কাছে অনুমতি চায়নি।

পাপন বলেন, আদৌ চুক্তি করেছে কিনা, এটাও তো আমার জানতে হবে। মিটিংয়ে কথাটা উঠেছিল। আমরা বলেছি, এটা কোনোভাবেই সম্ভব নয়। এটা কীভাবে সম্ভব হলো। এটা তো কোনোভাবেই বোর্ড অনুমোদন দেবে না। তবে বোর্ডের অবস্থান একদম স্পষ্ট। এটা কোনোভাবেই সম্ভব নয়।

পাপন জানান, সাকিবের সঙ্গে কথা বলতে হবে। বাংলাদেশের আইনও এটির অনুমোদন দেয় না। অবশ্যই সিরিয়াস একটি ইস্যু। এটি সত্যি হয়ে থাকলে যা করার দরকার তা করা হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ