23 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » পেকুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

পেকুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

বোয়ালখালীতে টেম্পু-মোটরসাইকেল সংঘর্ষ, আহত দুই

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের পেকুয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক যাত্রী। মঙ্গলবার (৪ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার।

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের সরলিয়া বাজার এলাকার আহমদ নবীর ছেলে শেহাব উদ্দিন (৪৫) ও আনোয়ারা উপজেলার হাবিবুর রহমানের ছেলে নুরুল আমিন (৩০)। আহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার এবিসি সড়কের ধনিয়াকাটা বাজারের দক্ষিণ পাশের তিন রাস্তার মোড়ে পেকুয়াগামী যাত্রীবাহী বাসের সঙ্গে চট্টগ্রামগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী শিহাব উদ্দিন ঘটনাস্থলে মারা যান। দুজন গুরুতর আহত হন। পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরুল আমিন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, ঘটনাস্থল ও হাসপাতাল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক ও সহকারী পালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

বিএনএ/শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ