27 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ,দম্পতি গ্রেফতার

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ,দম্পতি গ্রেফতার

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ,দম্পতি গ্রেফতার

বিএনএ, ঢাকা : রাজধানীর সেগুনবাগিচা এলাকায় ১২ বছরের এক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে শাহবাগ থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে সেগুনবাগিচার একটি বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন মো. তান‌ভির আহসান এবং তার স্ত্রী অ্যাড‌ভো‌কেট না‌হিদা আহসান।

এ বিষয়ে পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা গণমাধ্যমকে বলেন, প্রায় ৯ মাস আগে শিশুটিকে গ্রাম থেকে বাসায় কাজে সহযোগিতার জন্য নিয়ে এসেছিলো ওই দম্পতি। আনার পর থেকেই বিভিন্ন কারণে প্রায়শ সময় তাকে মারধর করা হতো। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ব্যক্তির পোস্ট করা ছবির মাধ্যমে জানা যায়, অভাবের তাড়নায় শিশুটিকে রাজধানীর তোপখানা রো‌ডের ওই বাসায় গৃহকর্মীর কাজে দিতে বাধ্য হয়েছে তার দরিদ্র বাবা-মা।

তিনি আরও জানান, মেয়েটির চোখের নীচে আঘাতের চিহ্ন, হাতে গুরুতর জখম এবং অপর একটি ছবিতে মেয়েটির পশ্চাৎদেশে উভয়পাশে আগুনে পোড়া ঘা দেখা যায়। তার গ্রামের বা‌ড়ি কিশোরগঞ্জের মিঠামইন থানায়।

মেয়েটি দীর্ঘদিন ধরেই নির্যাতিত হয়ে আসলেও কাউকে সে বিষয়টি জানায়নি। সম্প্রতি এক সচেতন ব্যক্তি (পরিচয় জানানো হয়নি) মেয়েটির ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন। সেই ছবি দেখেই মেয়েটিকে উদ্ধার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, মাত্র দেড় ঘণ্টার মধ্যে বিষয়টি পু‌লি‌শের নজরে আসে। এর এক ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত‌দের বিরু‌দ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ