26 C
আবহাওয়া
৪:৪৬ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাসা ভাড়া নিয়ে ককটেল তৈরী: ৩ যুবক কারাগারে

বাসা ভাড়া নিয়ে ককটেল তৈরী: ৩ যুবক কারাগারে

বাসা ভাড়া নিয়ে ককটেল তৈরী ৩ যুবক কারাগারে

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে ১৮ ককটেলসহ গ্রেপ্তার ৩ যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। এসময় তাদের কাছ থেকে চাকু, ছুরি, তালার চাবি ও ককটেল তৈরীর সরঞ্জাম জব্দ করে পুলিশ। রোববার (৪ জুন) সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শনিবার (৩ জুন) দিবাগত রাতে পৌর শহরের চর কাজিয়াকান্দা পুরাতন ডাক বাংলোর এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার মো. ফখর উদ্দিনের ছেলে দিদারুল ইসলাম ওরফে দিদার (২০), গোলাম মওলা তালুকদারের ছেলে জুনায়েদ আল হাবিব ওরফে সিফাত (১৯) ও কবির উদ্দিনের ছেলে শাহাদাত হোসেন (২০)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার তিন যুবককে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তোলা হলে বিচারক রিমান্ড শুনানীর দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, পৌর শহরের চর কাজিয়াকান্দা পুরাতন ডাক বাংলোর এলাকার একটি ভাড়া বাসায় কয়েকজন যুবক ককটেল তৈরী করছে। এমন সংবাদ পেয়ে রাতে অভিযান চালালে ৭-৮ জন পালিয়ে যায়। এসময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, এই চক্রটি এক মাস বাসাআগে ভাড়া নিয়ে ককটেল তৈরী করে আসছিলেন। এদের প্রধান পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিএনএনিউজ/হামিমুর রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ