29 C
আবহাওয়া
৪:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

আনোয়ারায় বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

আনোয়ারায় বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিয়ের ৭ মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে জুলি আক্তার (২৬) নামের এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার (৪ জুন) উপজেলার বারখাইন ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম ঝিউরী গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানায়, রোববার আনুমানিক সকাল ১০টা থেকে ১১টার সময় নিজ ঘরের চালের বিমের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

জানা যায়, নিহত জুলি আক্তার উপজেলার ৫নং বরুমছড়া ইউনিয়নের ৭নং ভরাচর গ্রামের মৃত আবুল বশরের মেয়ে। গত বছরের নভেম্বর মাসে বারখাইন ইউনিয়নের আবুল হাশেমের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় তার। আবুল হাশেম পেশায় একজন রাজমিস্ত্রী।

ঘটনার বিষয়ে নিহতের দেবর আবুল বশর জানান, ১০টার দিকে নিজে গিয়ে দোকান থেকে কেনাকাটা করে আসেন ভাবি। পরবর্তীতে নিজ রুমে চলে যায়। দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে ভাবির রুমে গিয়ে দরজা বন্ধ পায়। পরবর্তীতে জানালা দিয়ে দেখতে পাই ঘরের চালের বিমের সাথে নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ