34 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে প্রতিনিধি সভা

রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে প্রতিনিধি সভা

চট্টগ্রামের হামজারবাগস্থ রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠান

চট্টগ্রামের হামজারবাগস্থ রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে নির্বাচিত ব্যাচ প্রতিনিধিদের এক সমন্বয় সভা গত শুক্রবার(৩ জুন) স্কুল মিলনায়তনে অনুৃ্ষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সর্বজন শ্রদ্ধেয় ও জ্যেষ্ঠ সতীর্থ ১৯৬৭ ব্যাচের জনাব মো: সিরাজুল আলম। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শারুদ নিজাম, ব্যাচ ১৯৮৭। সভায় ৪৩টি ব্যাচের প্রায় ৬৩ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। প্রতিনিধিরা একটি সফল ও অংশগ্রহণমূলক পূনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করার জন্য নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন।

সভায় ব্যাচ ১৯৭১ এর প্রতিনিধি জনাব আবুল মনছুর প্রতিনিধিদের সমন্বয়ক হিসেবে ১৯৬৭ এর ব্যাচ প্রতিনিধি জনাব মোঃ সিরাজুল আলম এর নাম প্রস্তাব করেন এবং তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সভায় আরও বক্তব্য রাখেন মাহবুবুল আলম, মো: ফরিদ আহাম্মদ চৌধুরী, নাজিম খান, মোহাম্মদ ফিরোজুল ইসলাম, লায়ন মোহাম্মদ আফসার উদ্দিন, মো: তৈয়ব মিয়া, মো: সাইফুল ইসলাম নিয়াজ, মো: আনোয়ার হোসেন, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

সভার সভাপতি সকল প্রতিনিধির বক্তব্যের সাথে একমত পোষণ করে বলেন, সফল ও অংশগ্রহণ মূলক পূণর্মিলনী অনুষ্ঠানের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

সবশেষে  আগামী ১৭-০৬-২০২২খ্রি. তারিখ পরবর্তী সভার তারিখ নির্ধারণ করে সভার সমাপ্তি ঘোষণা করেন সভার সভাপতি  জনাব মো: সিরাজুল আলম।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ