23 C
আবহাওয়া
৮:০৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাসায় যাচ্ছেন খালেদা জিয়া

বাসায় যাচ্ছেন খালেদা জিয়া


বিএনএ, ঢাকা: নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তির পাঁচ দিন পরে গুলশানের বাস ভবনে যাচ্ছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে হাসপাতাল থেকে গুলশানের ফিরোজার উদ্দেশে বের হন তিনি।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার বলেন, গত শনিবার বিকেলে স্বাস্থ্য পরীক্ষার জন্য খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর হাসপাতালে তার স্বাস্থ্যের বিভিন্ন পরীক্ষা করা হয়।

খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের এক সদস্য জানান, বিএনপি চেয়ারপারসন এখন অনেকটাই সুস্থ। শরীরে জ্বর নেই। সব পরীক্ষার প্রতিবেদন পর্যালোচনা করে চিকিৎসকরা তাকে বাসায় রেখে চিকিৎসা করার পক্ষে মতামত দেন। বাসায় নেওয়ার পর সেখানেই তার প্রয়োজনীয় চিকিৎসা চলবে।

গত বছরের জুনে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করে কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করা হয়। সর্বশেষ ২৭ ফেব্রুয়ারি স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন এভারকেয়ার হাসপাতালে যান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ