34 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মাদারীপুরে বাসচাপায় নিহত ৩

মাদারীপুরে বাসচাপায় নিহত ৩

দুর্ঘটনা

বিএন্এ, মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে ঢাকা-বরিশাল মহাসড়কের মোল্লাকান্দি এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছেন।বুধবার(৪ মে)  রাত আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার সানেরপাড়ে বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাজৈর উপজেলার নড়ার কান্দি গ্রামের শাজাহান শেখের ছেলে আমির শেখ (৩৫), সদর উপজেলার দুর্গাবতী গ্রামের মজিদ তপাদারের ছেলে প্রান্ত তপাদার (২৩) ও রাজৈর উপজেলার তেলিকান্দি গ্রামের শাহজালাল মাতব্বরের ছেলে নুর নবী (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যায় বরিশাল থেকে আরিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসে। বাসটি মাদারীপুরের রাজৈর উপজেলার সানেরপাড় বটতলা এলাকায় এলে সামনে থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের তিনজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন গণমাধ্যমকে জানান,বুধবার রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মোল্লাকান্দি এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ তিনজনের মৃত্যু হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ