35 C
আবহাওয়া
১:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ট্রেন থামিয়ে চালক গেলেন মদ পান করতে!

ট্রেন থামিয়ে চালক গেলেন মদ পান করতে!

ট্রেন থামিয়ে চালক গেলেন মদ পান করতে!

বিএনএ, বিশ্বডেস্ক : চা-পান খাওয়ার জন্য ট্রেন থামানোর কথা আগে শোনা গেলেও মদ পানের জন্য ট্রেন থামানো শোনা যায়নি কখনো। এবার সে ঘটনাই ঘটলো বিহারের সমস্তিপুর রেল ডিভিশনের হাসানপুর স্টেশনে।

হঠাৎ ট্রেন থামালো চালক। এক ঘন্টার জন্য ট্রেন স্টেশনের দাঁড় করিয়ে চালক চলে গেলেন মদ্যপান করতে। স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে দেখা দিয়েছে ব্যাপক চাঞ্চল্য।

প্রত্যক্ষদর্শীদের দাবি, রাজধানী এক্সপ্রেসকে আগে ছেড়ে দেয়ার জন্য সমস্তিপুর থেকে সহরসাগামী প্যাসেঞ্জার ট্রেনটিকে হাসানপুর স্টেশনে দাঁড় করিয়ে রাখেন স্টেশন কর্তৃপক্ষ।

এ সময় সহকারী চালক করণবীর যাদব ট্রেনের ইঞ্জিন ছেড়ে উধাও হয়ে যান। রাজধানী এক্সপ্রেস চলে যাওয়ার পরে প্যাসেঞ্জার ট্রেনটিকে সিগন্যাল দেয়া হয়। কিন্তু তার পরেও ট্রেন না ছাড়ায় সহকারী স্টেশন মাস্টার যখন বিষয়টি খোঁজ নিতে যান, তিনি হতভম্ব হয়ে যান। কোথায় চালক?

ইতিমধ্যে অনেকটা সময় গড়িয়ে গেছে। যাত্রীরাও অধৈর্য হয়ে পড়ছিলেন। এ সময় যাত্রীরা চেঁচামেচি শুরু করে দেন। পরিস্থিতি সামলাতে চালকের খোঁজে নামে জিআরপি।

তখন স্টেশনের অদূরেই একটি বাজারে মদ্যপ অবস্থায় মাতলামি করতে দেখতে পাওয়া যায় চালককে। তার তখন দাঁড়িয়ে থাকার মতো অবস্থা ছিল না। জিআরপি ওই অবস্থাতেই চালককে গ্রেপ্তার করে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ