29 C
আবহাওয়া
৭:০৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মোছলেমের স্মরণসভায় দরজা ভেঙে আহত নাছির

মোছলেমের স্মরণসভায় দরজা ভেঙে আহত নাছির

মোছলেমের স্মরণসভায় দরজা ভেঙে আহত নাছির

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের স্মরণসভায় নেতাকর্মীদের ভিড়ের চাপে কাচের দরজা ভেঙে আহত হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন আ জ ম নাছির উদ্দিনের ব্যক্তিগত সহকারী মো. রায়হান। তিনি বলেন, শনিবার (৪ মার্চ) বিকেলে নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সদ্য প্রয়াত মোছলেম উদ্দিন আহমদ এমপির স্মরণসভা অনুষ্ঠিত হয়। ওই স্মরণসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কয়েকজন মন্ত্রী-উপমন্ত্রী ছিলেন।

স্মরণসভা শেষে সন্ধ্যা সোয়া ৬টার দিকে যখন ওবায়দুল কাদেরসহ শীর্ষনেতারা বের হচ্ছিলেন, তখন নেতা-কর্মীদের প্রবল চাপে কনভেনশন সেন্টারের তিনটি কাচের দরজার মধ্যে একটি ভেঙে পড়ে। এসময় আজম নাছির উদ্দিনসহ কয়েকজন পুলিশ সদস্যের ওপর দরজা ভেঙ্গে পড়ে। নাছির মাথায় আঘাত পেয়েছেন। পাশে থাকা ওবায়দুল কাদের অল্পের জন্য রক্ষা পান। নাছিরকে চিকিৎসা নিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে নাছির ছাড়াও ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ স্থানীয় নেতারা।

বিএনএ/ বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ