23 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » পাঁচ বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক, অবশেষে গ্রেফতার

পাঁচ বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক, অবশেষে গ্রেফতার

পাঁচ বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক,

বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে ডাকাতি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আফিল উদ্দিনকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। আফিল উদ্দিন সাজা এড়াতে ২৭ বছর পলাতক ছিলেন।  শুক্রবার (৩ ফেব্রুয়ারী)দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার হারাঞ্জা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  গ্রেফতারকৃত আফিল উদ্দিন উপজেলার শেরপুর ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

শনিবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

নান্দাইল থানা সূত্রে জানা গেছে, ১৯৯৬ সালে আফিল উদ্দিনের বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় একটি ডাকাতির মামলা হয়। মামলার পর থেকে আফিল উদ্দিন পলাতক ছিলেন। সেই ডাকাতি মামলায় ২০০০ সালে আফিল উদ্দিনকে আদালত পাঁচ বছরের সাজা দেন। একই সাথে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে আরও পাঁচ মাসের সাজার ঘোষণা দেয় আদালত। সাজা এড়াতে দীর্ঘ ২৭ বছর ঢাকা, গাজীপুর ও কিশোরগঞ্জসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, আসামি আফিল উদ্দিনকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাকে আদালত পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ