25 C
আবহাওয়া
৫:৪০ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি শেখ হাসিনা:  একেএম শামীম

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি শেখ হাসিনা:  একেএম শামীম

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি শেখ হাসিনা:  একেএম শামীম

বিএনএ, সাভার : বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি শেখ হাসিনা এবং জনপ্রিয় মার্কা নৌকা। ঢাকার ধামরাই উপজেলার বংশী নদীর ভাঙ্গন পরিদর্শন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আলোচনা সভায় পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এ কথা বলেন।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ১২টায় উপজেলার চৌহাট ইউনিয়নের বাড়িন্দা বাজার সংলগ্ন খেলার মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

বক্তব্যে পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, নদী ভাঙ্গন শুধু ফসলের জমিই ধ্বংস করে না। সেই সাথে ধ্বংস করে কৃষকের স্বপ্ন। নষ্ট হয় ফসলি জমি। বিলীন হয়ে যায় নদীর তীরে গড়ে উঠা বসত বাড়ি। এসব ভাঙ্গন প্রতিরোধে ধামরাইয়ের বাড়িন্দা বাজার থেকে ফুট নগর পর্যন্ত ৬৪.৭কিলোমিটার নদী খনন করা হবে। এর ব্যায় হতে পারে ১৪২কোটি টাকা।

তিনি আরও বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। জনসাধারণ ও কৃষকের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনার এই ক্লান্তিময় মূহুর্তেও জনগণের জন্য যুদ্ধ করে যাচ্ছেন।
অপরদিকে বিএনপির চেয়ারপারসনের ছেলে তারেক জিয়া লন্ডনে এসি রুমে আরাম আয়াশে দিন কাটাচ্ছেন। তিনি কর্মীদের পাশে নেই। দেশের জনগণের সাথে নেই। খালেদা জিয়া ও তারেক জিয়ার ( মা ও ছেলের) অপরাজনীতির দিন শেষ। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এখন বাংলার জনগণ তাদের চায় না।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, ধামরাই পৌর মেয়র গোলাম কবির মোল্লা, ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা সহ আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতাকর্মী।

বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ