30 C
আবহাওয়া
৪:৩৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে অশ্লীল ছবি-ভিডিও আদান প্রদানের দায়ে আটক ১২

ময়মনসিংহে অশ্লীল ছবি-ভিডিও আদান প্রদানের দায়ে আটক ১২

ময়মনসিংহে অশ্লীল ছবি-ভিডিও আদান প্রদানের দায়ে আটক ১২

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে পর্নোগ্রাফিক ভিডিও সংরক্ষণ, অশ্লীল ছবি ও ভিডিও আদান-প্রদান করার দায়ে ১২ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ৪টি ল্যাপটপ, দুইটি মোবাইল ও ডিভাইস জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, মো. আ. বাছেদের ছেলে মো. হাসান আলী (২০), মো. দুদু খানের ছেলে মো. সবুজ মিয়া (২০), মো. এনামুল হকের ছেলে মো. সজল (২৩), মো. সফিকুল ইসলামের ছেলে মো. হোসেন আলী (২১), মো. আলম কাজির ছেলে মো. মনির হোসেন (২৩), মো. সিদ্দিকুর রজমানের ছেলে মো. জুয়েল মিয়া (২১), মো. নজরুল ইসলামের ছেলে মো. নাজিম উদ্দিন (২৪), মো. আ. হালিমের ছেলে মো. রানা মিয়া (২১), আ. বাছেদের ছেলে হুমায়ুন কবির (২৯), মজিবুর রহমানের ছেলে মো. আরিফুল ইসলাম (২০), মিনহাজ উদ্দিনের ছেলে মো. মাজহারুল ইসলাম (২০), মো. হাফিজুর রহসানের ছেলে মো. জাকারিয়া (২৫)। তারা প্রত্যেকেই টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখা কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে মহানগরীর কেওয়াটখালী পাওয়ার হাউজ এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারদের বরাত দিয়ে ওসি মো. ফারুক হোসেন বলেন, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন দেশী বিদেশী নারী পুরুষের ফেইক আইডি’র মাধ্যমে নানা শ্রেণির ভুক্তভোগীদেরকে একাধিক পর্ণোগ্রাফিক সাইটে আমন্ত্রণ জানিয়ে সেখানে তাদের দুর্বল মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করতো এবং পরবর্তীতে এসব ছবি ও ভিডিও দ্বারা তাদেরকে ব্ল্যাকমেইল করে বড় অঙ্কের অর্থ আত্মসাত করে নিতেন এবং ভিডিও সংরক্ষণ, অশ্লীল ছবি ও ভিডিও আদান-প্রদান, বিক্রয়, বিতরণ ও সরবরাহ করতেন। এমন অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়।

গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ